About Us

- পরম করুনাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি -

 

 সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহর জন্য যাহার কৃপায় আমরাই সর্ব প্রথম ২০০০ইং সালে বাসা অফিস বদল এর সমস্যা নিরসনে ঢাকা শহরের সকল শ্রেনীর গ্রাহকদের সেবা দানের লক্ষ্যে প্রাতিষ্ঠানিক ভাবে শুরু করি শিফটিং ব্যবসা। গ্রাহকদের দীর্ঘদিনের ভোগান্তি ও হয়রানির সমাপ্তি ঘটে আমাদের এই প্রয়াসের মাধ্যমে। সহজ করে দেই শিফটিং কার্যক্রম। শুধুমাত্র একটি ফোন কলের মাধ্যমে গ্রাহকদের দোরগোড়ায় পৌছে দেই আমাদের সেবা।

যদি ও আজকাল আমাদেরকে অনুসরন অনুকরন করে গজিয়ে উঠেছে নাম সর্বস্ব কিছু প্রতিষ্ঠান। যাহাদের মুষ্ঠিমেয়ই কৃতজ্ঞতা ও সম্মানের সহিত স্মরন করে আমাদের –প্যাক এন্ড শিফট-এর নাম। আমাদের নিজস্ব জনবল ছাড়াও এ কাজে শতাধিক লোকের কর্মসংস্থান হয়েছে এই প্রতিষ্ঠানের মাধ্যমে। এখানেই আমাদের সার্থকতা।

দীর্ঘ ১৬বছরে সাবেক মহামান্য রাষ্ট্রপতির বাসা হইতে শুরু করিয়া রাষ্ট্রদূত, সচিব, কবি, সাহিত্যিক, চিকিতসক, অধ্যাপক, সাংবাদিক, শিল্পি, শিল্পপতি, কর্ণেল, মেজর, ক্যাপ্টেন, ব্যবসায়ী, বিভিন্ন নামকরা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা সহ অসংখ্য দেশী-বিদেশী স্বনামধন্য ও খ্যাতিমান ব্যক্তি/ প্রতিষ্ঠানের বাসা এবং অফিস শিফটিঁ করিয়া অভিজ্ঞতার ভান্ডার হয়েছে অনেক সমৃদ্ধশালী। সময়ের পালাক্রমে আজ ঢাকা সহ সারা দেশে প্যাক এন্ড শিফটে একটি সু-পরিচিত ও বিশ্বস্থ প্রতিস্ঠান হিসেবে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

সূচনা লগ্ন থেকে এযাবত কাল গ্রাহকদের সেবাদানকালে অজ্ঞাতসারে হয়ত কিছু ভূলত্রুটি হয়ে গেছে। যারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেছেন তাদের প্রতি আন্তরিক  কৃতজ্ঞ। অনেকেই এই ব্যতিক্রম ধর্মী প্রয়াসের জন্য সাধুবাদ জানিয়ে বুদ্ধি পরামর্শ দিয়েছেন ও ভবিষ্যতে অনেক দূর এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। অনেকেই প্রশংসা করেছেন। এসব কিছুই –প্যাক এন্ড শিফট- কে রেখেছে চলমান ও গতিশীল।

মহান আল্লাহপাকের করুনায় সততা, নিষ্ঠা, পরিশ্রম, প্রতিশ্রুতি ঠিক রাকার চেষ্টা করা এবং গ্রাহকের প্রতি অগাধ বিশ্বাস ও সম্মান এসব কিছুই আমাদের দীর্ঘ এক দশকের এগিয়ে চলার পাথেয়। ভবিষ্যতে ও অনুরুপ সহযোগিতা সহ সেবার মান উত্তরোত্তর বৃদ্ধির অঙ্গীকার ব্যক্ত করছি সম্মানিত নতুন-পুরাতন গ্রাহকদের প্রতি 

 

বিনীত আরজ

কর্তৃপক্ষ- প্যাক এন্ড শিফট-

- পরম করুনাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি -
 
 সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহর জন্য যাহার কৃপায় আমরাই সর্ব প্রথম ২০০০ইং সালে বাসা অফিস বদল এর সমস্যা নিরসনে ঢাকা শহরের সকল শ্রেনীর গ্রাহকদের সেবা দানের লক্ষ্যে প্রাতিষ্ঠানিক ভাবে শুরু করি শিফটিং ব্যবসা। গ্রাহকদের দীর্ঘদিনের ভোগান্তি ও হয়রানির সমাপ্তি ঘটে আমাদের এই প্রয়াসের মাধ্যমে। সহজ করে …